Facebook's Partner Monetization Policies (মনিটাইজেশন নীতি)

<span style="font-size:22px"><h2>Facebook's Partner Monetization Policies (Facebook's Partner মনিটাইজেশন নীতি)</h2></span>

Facebook's Partner Monetization Policies (Facebook's Partner মনিটাইজেশন নীতি)

 

Facebook-এর মনিটাইজেশন এলিজিবিলিটি স্ট্যান্ডার্ডস (MES) কে এখন পার্টনার মনিটাইজেশন পলিসি (PMP) বলা হয়। আপনার বিষয়বস্তু দিয়ে অর্থ উপার্জনের নিয়ম সম্পর্কে জানার জন্য এটি এখনও সেরা জায়গা।

Facebook-এ নগদীকরণ সরঞ্জামগুলি ব্যবহার করার জন্য প্রকাশক, নির্মাতা এবং তৃতীয় পক্ষ প্রদানকারীদের জন্য, তাদের অবশ্যই অংশীদার নগদীকরণ নীতি নামক নিয়মগুলির একটি সেট মেনে চলতে হবে।

এই নিয়মগুলি Facebook-এর সমস্ত পেজ, পেশাদার মোডে প্রোফাইল, ইভেন্ট এবং গ্রুপগুলিতে প্রযোজ্য৷

Facebook পার্টনার পলিসি

Facebook-এ অর্থ উপার্জন করতে, আপনাকে অবশ্যই:

একটি উপযুক্ত পৃষ্ঠে সামগ্রী তৈরি করুন৷

এই সময়ে, Facebook পৃষ্ঠাগুলিতে সর্বজনীন সামগ্রী, পেশাদার মোডে প্রোফাইল, ইভেন্ট এবং গোষ্ঠীগুলিতে নগদীকরণ বৈশিষ্ট্যগুলি উপলব্ধ। Facebook-এর জন্য অর্থপ্রদান করা সামগ্রী, কিন্তু তৃতীয় পক্ষের সাইটে ব্যবহার করা হয়, নগদীকরণের জন্য যোগ্য হতে পারে৷ পেশাদার মোডের বাইরে থাকা Facebook প্রোফাইলগুলি নগদীকরণ পণ্য এবং বৈশিষ্ট্যগুলির জন্য অযোগ্য৷

একটি যোগ্য দেশে বসবাস

নগদীকরণ করার জন্য, আপনাকে অবশ্যই একটি যোগ্য দেশে বসবাস করতে হবে যেখানে পণ্য বা বৈশিষ্ট্য উপলব্ধ। আপনি যদি কোনো অযোগ্য স্থানে চলে যান বা Facebook পণ্যের যোগ্যতা পরিবর্তন করে তাহলে আপনি নগদীকরণের ক্ষমতা হারাতে পারেন।

আমাদের কমিউনিটি স্ট্যান্ডার্ড অনুসরণ করুন

এই নিয়মগুলি Facebook-এর সমস্ত পোস্ট এবং মিথস্ক্রিয়াগুলির ক্ষেত্রে প্রযোজ্য, যার মধ্যে ঘৃণাত্মক বক্তব্য, সহিংসতার আহ্বান, যৌনতামূলক সামগ্রী এবং অপ্রমাণিত আচরণের বিরুদ্ধে বিধিগুলি অন্তর্ভুক্ত৷ প্রকাশক, স্রষ্টা বা তৃতীয়-পক্ষ প্রদানকারীদের দ্বারা পোস্ট করা যেকোন বিষয়বস্তু যা আমাদের সম্প্রদায়ের মানদণ্ড লঙ্ঘন করে, যার মধ্যে আমাদের মেধা সম্পত্তি, সত্যতা এবং ব্যবহারকারীর নিরাপত্তা সংক্রান্ত নীতিগুলি সহ, ক্রিয়েটর, প্রকাশক বা তৃতীয় পক্ষ প্রদানকারীরা অযোগ্য হতে পারে বা নগদীকরণের যোগ্যতা হারাতে পারে। .
আপনি যদি বিশ্বাস করেন যে আপনার বিষয়বস্তু আমাদের সম্প্রদায়ের মান লঙ্ঘন করেছে, তাহলে একটি বিজ্ঞপ্তি দেখুন। আপনি যদি বিশ্বাস করেন যে আপনি মেধা সম্পত্তি সম্পর্কিত আমাদের নীতি লঙ্ঘন করেছেন, তাহলে কপিরাইট বা ট্রেডমার্ক লঙ্ঘন সম্পর্কে আরও জানুন।

আমাদের কন্টেন্ট মনিটাইজেশন নীতি অনুসরণ করুন

নগদীকৃত বিষয়বস্তুকে অবশ্যই আমাদের কমিউনিটি স্ট্যান্ডার্ডের উপরে এবং তার বাইরে একটি অতিরিক্ত স্তরের মান পাস করতে হবে। এই অতিরিক্ত নিয়মগুলিকে বলা হয় সামগ্রী নগদীকরণ নীতি৷ এর মধ্যে বিষয়বস্তুর উপর গভীর বিধিনিষেধ এবং এটি যে ফর্ম্যাটগুলি উপস্থাপন করা হয়েছে সেগুলি অন্তর্ভুক্ত করে৷

খাঁটি কন্টেন্ট শেয়ার করুন

ক্রিয়েটর, প্রকাশক এবং থার্ড-পার্টি প্রদানকারীরা ভুল তথ্য এবং মিথ্যা সংবাদ হিসাবে পতাকাঙ্কিত বিষয়বস্তু পোস্ট করে অযোগ্য হতে পারে বা নগদীকরণের জন্য তাদের যোগ্যতা হারাতে পারে। আপনি এখানে এই বিষয়ে আরও পড়তে পারেন. ক্রিয়েটর, প্রকাশক এবং থার্ড-পার্টি প্রোভাইডার যারা ক্লিকবেট বা চাঞ্চল্যকর বিষয় শেয়ার করছেন তারা অযোগ্য হতে পারে বা তাদের নগদীকরণের যোগ্যতা হারিয়ে ফেলতে পারে। আপনি এখানে এই সম্পর্কে আরো পড়তে পারেন. কোন অনুমোদিত সত্তার দ্বারা Facebook-এ বেআইনি হিসাবে রিপোর্ট করা কন্টেন্ট পোস্ট করা নির্মাতা এবং প্রকাশকরা অযোগ্য হতে পারেন বা নগদীকরণের যোগ্যতা হারাতে পারেন।

মূল বিষয়বস্তু শেয়ার করুন

বিষয়বস্তু নির্মাতা, প্রকাশক এবং তৃতীয়-পক্ষ প্রদানকারীরা শুধুমাত্র সেই সামগ্রীগুলিকে নগদীকরণ করতে পারে যা তারা তৈরি করেছে বা তৈরির সাথে জড়িত ছিল, বা যা সরাসরি স্রষ্টা, প্রকাশক বা তৃতীয়-পক্ষ প্রদানকারীকে বৈশিষ্ট্যযুক্ত করে৷ অর্থপূর্ণ উন্নতি (মন্তব্য, প্যারোডি, সৃজনশীল সম্পাদনা, ইত্যাদি) না করে অমৌলিক বা পুনরুত্পাদিত সামগ্রী নগদীকরণ করা যাবে না৷ মাল্টি-চ্যানেল নেটওয়ার্ক বা সোশ্যাল মিডিয়া এজেন্সিগুলির মতো তৃতীয়-পক্ষ প্রদানকারীদের দ্বারা বিতরণ করা অনুমোদিত সত্তা বিষয়বস্তু মূল বিষয়বস্তু হিসাবে বিবেচিত হতে পারে৷

খাঁটি ব্যস্ততা নগদীকরণ

ক্রিয়েটর, প্রকাশক এবং তৃতীয় পক্ষ প্রদানকারীরা শুধুমাত্র তাদের স্বাভাবিক, প্রামাণিক দর্শকদের দ্বারা গ্রাস করা সামগ্রী নগদীকরণ করতে পারে। এর অর্থ হল ক্রিয়েটর, প্রকাশক এবং তৃতীয় পক্ষের প্রদানকারীরা এমন কোনো আচরণে জড়িত হতে পারে না যা অনুগামী, দৃষ্টিভঙ্গি বা ব্যস্ততা বাড়ায় বা আরও বেশি রাজস্ব তৈরির উদ্দেশ্যে বাড়িয়ে তোলে। এর মধ্যে রয়েছে উৎপাদিত শেয়ারিং, যা বিষয়বস্তুর সমন্বিত বিতরণ, প্রায়শই ক্ষতিপূরণের জন্য এবং উচ্চ ভলিউম ক্রসপোস্টিং। মাল্টি-চ্যানেল নেটওয়ার্কের মতো তৃতীয়-পক্ষ প্রদানকারী দ্বারা পরিচালিত পৃষ্ঠাগুলি অনুমোদিত সত্তা থেকে সামগ্রী ভাগ করতে সক্ষম হয়, যতক্ষণ না মাল্টি-চ্যানেল নেটওয়ার্ক এবং অনুমোদিত প্রতিভা, নির্মাতা এবং বিষয়বস্তু প্রদানকারীরা একই অংশের নগদীকরণ না করে বিষয়বস্তু
ক্রিয়েটর, প্রকাশক এবং তৃতীয় পক্ষ প্রদানকারীরা নগদীকরণ করার ক্ষমতা হারাতে পারে যদি তাদের দর্শকদের মধ্যে উল্লেখযোগ্যভাবে জাল ব্যস্ততা থাকে, যার মধ্যে লাইক, ফলো এবং ভিউ সহ কিন্তু সীমাবদ্ধ নয়।

আমাদের অর্থপ্রদানের শর্তাবলী অনুসরণ করুন

নগদীকরণ ক্রিয়েটর, প্রকাশক এবং তৃতীয় পক্ষ প্রদানকারীদের অর্থপ্রদান করা এবং গ্রহণ করার জন্য Facebook-এর নিয়ম মেনে চলতে হবে।

আমাদের পৃষ্ঠা, গোষ্ঠী এবং ইভেন্ট শর্তাবলী অনুসরণ করুন

একটি পৃষ্ঠায় প্রকাশিত বিষয়বস্তুকে অবশ্যই আমাদের পৃষ্ঠা-নির্দিষ্ট শর্তাবলী অনুসরণ করতে হবে, যার মধ্যে উত্পাদিত ভাগাভাগির বিধিনিষেধ রয়েছে। একটি গোষ্ঠীতে প্রকাশিত বিষয়বস্তু অবশ্যই আমাদের গ্রুপ-নির্দিষ্ট শর্তাবলী অনুসরণ করবে। একটি ইভেন্টে প্রকাশিত বিষয়বস্তু আমাদের ইভেন্ট-নির্দিষ্ট শর্তাবলী অনুসরণ করতে হবে।

একটি প্রতিষ্ঠিত উপস্থিতি বিকাশ করুন

ক্রিয়েটর, প্রকাশক এবং তৃতীয় পক্ষ প্রদানকারীদের Facebook-এ একটি প্রামাণিক, প্রতিষ্ঠিত উপস্থিতি থাকতে হবে৷ সমস্ত নগদীকরণ বৈশিষ্ট্যগুলির জন্য যোগ্য হতে, এর অর্থ কমপক্ষে 30 দিনের জন্য একটি প্রতিষ্ঠিত উপস্থিতি থাকা। ইন-স্ট্রীম বিজ্ঞাপনগুলিতে অ্যাক্সেস পেতে, এতে আপনার Facebook অনুগামীদের দ্বারা নির্দেশিত একটি পর্যাপ্ত ফলোয়ার বেস এবং ন্যূনতম সংখ্যক ভিডিও বজায় রাখাও অন্তর্ভুক্ত রয়েছে৷

রাজনীতিবিদ এবং সরকারের জন্য আমাদের নিয়ম মেনে চলুন

নিম্নলিখিত রাজনৈতিক এবং সরকারী সত্ত্বা নগদীকরণের জন্য অযোগ্য:
বর্তমান নির্বাচিত ও নিযুক্ত সরকারি কর্মকর্তা
বর্তমান রাজনৈতিক প্রার্থী
রাজনৈতিক দল
নিবন্ধিত রাজনৈতিক কমিটিসমূহ
সরকারি সংস্থা এবং বিভাগ
প্রযোজ্য আইনের অধীনে রাজনৈতিক বিজ্ঞাপন হিসাবে নিয়ন্ত্রিত যোগাযোগগুলি নগদীকরণ বৈশিষ্ট্যগুলির জন্যও অযোগ্য। যাইহোক, মার্কিন যুক্তরাষ্ট্রে, যদি অর্থপ্রদানকারী অংশীদারকে সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে বিজ্ঞাপন চালানোর জন্য অনুমোদিত করা হয় তবে ব্র্যান্ডেড সামগ্রীর সরঞ্জামটি ব্র্যান্ডেড সামগ্রী পোস্টে ব্যবহার করা যেতে পারে৷

শুধুমাত্র আমাদের নীতি অনুসরণ করে এমন সত্তার সাথে সংযোগ করুন

নগদীকরণ করা নির্মাতা, প্রকাশক এবং তৃতীয় পক্ষ প্রদানকারী এবং যারা একটি নগদীকরণ পণ্যে অনবোর্ড করা হয়নি, তাদের সাথে সংযুক্ত কোনো সত্তা যদি এই নীতিগুলি লঙ্ঘন করে থাকে তাহলে নগদীকরণ করার ক্ষমতা হারাতে পারে৷

Facebook যেকোন সময় তার বিষয়বস্তু নগদীকরণ বৈশিষ্ট্যগুলিকে সংশোধন, স্থগিত বা অ্যাক্সেস বন্ধ করার, বা উপলব্ধতা বন্ধ করার অধিকার সংরক্ষণ করে৷ আপনি যদি আমাদের নগদীকরণ বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস হারিয়ে ফেলে থাকেন তবে আপনি বিশ্বাস করেন যে আপনার যোগ্য হওয়া উচিত, আপনি একটি আপিল জমা দিতে পারেন।

🔗 Visit Partner Monetization Policies-
            URL-Partner Monetization Policies
 

 

🔗 Demo Application-
            URL- Demo Application
            Username - demo, Pass- demo
 

I hope everyone will like it. Please watch the full video,
Comment on any of your problems, I will try my best to solve the problem, In-Shah Allah. Everyone's cooperation is desirable. Visit my blog site, new technology related videos, you will get different types of tutorials of Oracle Apex, and hopefully, you can use them in your daily work.
Please stay tuned by subscribing to the YouTube channel, and encourages new videos to be uploaded.
=================
Visit my site to get more collaborative posts about Oracle Apex and subscribe to my YouTube channel. Thanks.
Comment on any of your issues, I will try my best to solve the problem, In-Shah Allah. Everyone's cooperation is desirable.
Visit my blog site, new technology-related videos, you will get different types of tutorials of Oracle Apex, and hopefully, you can use them in your daily work.
==============================

🙍🏾‍ Md jABER HOSSEN
📲 Mobile- +8801760688286
📨 Email- jaberit786@gmail.com
🌐 FB- facebook.com/mdjaber.hossen1
Please Subscribe to My Channel

Many thanks for visiting the site.

Then Enjoy.........................

1 Comments

Hlo Sir

Previous Post Next Post